1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
করোনায় সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেলের মৃত্যু - আমাদেরসময়.কম
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫ অপরাহ্ন

করোনায় সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৪০৯ বার দেখা হয়েছে

প্রাণঘাতী করোনা আক্রান্ত হয়ে সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল মঞ্জু নাজনীন রোজী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার (১ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

এ তথ্য নিশ্চিত করে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এফ আর খান বলেন, আক্রান্ত হবার পর মঞ্জু নাজনীন প্রায় ২০ দিন ধরে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয় এবং সেখানেই তিনি মারা যান।

এ সম্পর্কিত খবর

নাজনীন রোজীর গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই পুত্র সন্তান রেখে গেছেন। নাজনীন ১৯৯১ সালে বাংলাদেশ বার কাউন্সিল থেকে আইন পেশায় অনুমতি পান এবং একই বছরের ৭ জুলাই ঢাকা আইনজীবী সমিতির সদস্য হন। এরপর ১৯৯৬ সালে হাইকোর্ট ডিভিশনে অনুমতিপ্রাপ্ত হলে পরের বছর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন। তিনি জাতীয় মহিলা সংস্থার পরিচালনা পর্ষদের সদস্য ও আওয়ামী স্বে”ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে আইনাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। রোববার বিকালেই নাজনীনের লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে জানাজা শেষে তাকে দাফন করার কথা রয়েছে।

এদিকে নাজনীনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন তার দীর্ঘদিনের সহকর্মীরা। এক বিবৃতে অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার র“হুল কুদ্দুস কাজল, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এফ আর খান, একে এম আমিন উদ্দিন মানিকসহ আইনজীবীরা বিদেহী আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজ সোর্স:https://www.ppbd.news/national/209617/করোনায়-সাবেক-সহকারী-অ্যাটর্নি-জেনারেলের-মৃত্যু
ছবি সোর্স: PPBD

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম