1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
গোপালগঞ্জে ইন্টার্ন চিকিৎসকের ওপর হামলা, কর্মবিরতির ডাক - আমাদেরসময়.কম
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

গোপালগঞ্জে ইন্টার্ন চিকিৎসকের ওপর হামলা, কর্মবিরতির ডাক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৮১৩ বার দেখা হয়েছে

গোপালগঞ্জে রোগীকে দেখতে দেরি হওয়ায় দুই ইন্টার্ন চিকিৎসকে পিটিয়ে আহত করেছে রোগীর স্বজনরা। এ ঘটনায় দোষীদের গ্রেপ্তার দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ডাক দিয়েছে ইন্টার্ন চিকিৎসক পরিষদ। শুক্রবার রাতে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হসাপাতালের শেখ হাসিনা চত্ত্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতদের সহকর্মীরা জানান, গত ৭ জুলাই সদর উপজেলার বাজুনিয়া গ্রামের একটি মারামারি ঘটনায় আমিনুল ইসলাম হাসপাতালে ভর্তি হন। শুক্রবার দুপুরে ওই রোগীর স্বজনরা তাকে দেখতে যেতে চিকিৎসক তাহমিদ আঞ্জুম আবীরকে ডাকেন। কিন্তু আসতে দেরি হলে তার সঙ্গে রোগীর স্বজনদের বাগবিতণ্ডা হয়। এর জের ধরে রাত ৮টার দি‌কে চিকিৎসক তাহমিদ আঞ্জুম আবীর তার সহকর্মী মো. আলমগীর হোসেনকে নিয়ে রাতের খাবার খেতে হাসপাতালের শেখ হাসিনা চত্ত্বর এলাকায় আসলে বাজু‌নিয়া গ্রা‌মের আমিনুল ইসলাম ও তার লোকজন তাদের ওপর হামলা চালিয়ে বেদম মারধর করে। এসময় তাদের চিৎকারে সহকর্মীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে তাদের গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তী করা হয়। এ ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে অর্নিদিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছে ইন্টার্ন চিকিৎসক পরিষদ। এ ছাড়া বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, গোপালগঞ্জ শাখা এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম