1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
চোখে মরিচের গুঁড়া দিয়ে ছিনতাইকালে ৩ তরুণী আটক - আমাদেরসময়.কম
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৩২ অপরাহ্ন

চোখে মরিচের গুঁড়া দিয়ে ছিনতাইকালে ৩ তরুণী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৩৬৩ বার দেখা হয়েছে

ঢাকার ধামরাইয়ে নারীর চোখে মরিচের গুঁড়া নিক্ষেপ করে তার গহনা ও নগদ টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে জনতার হাতে আটক হয়েছেন ছিনতাই চক্রের তিন তরুণী সদস্য।

মঙ্গলবার (৮ জুন) রাত ১১টার দিকে পৌর শহরের উত্তরপাতা দোয়েল সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠী ভবনের পাশের রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার কামতা গোলড়া গ্রামের লিয়াকত আলীর দুই মেয়ে শিরিন আক্তার ও সালমা আক্তার এবং অপরজন একই গ্রামের আব্দুস সালামের মেয়ে সুমি আক্তার। তারা পৌর শহরের ইসলামপুর কমিশনার মোড়ের একটি বাড়িতে ভাড়া থেকে ছিনতাই করে আসছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে সুইটি আক্তার নামে এক নারী যাত্রী ইসলামপুর এলাকা থেকে ধামরাই পৌর বাজারে যাওয়ার উদ্দেশে একটি সিএনজি অটোরিকশায় উঠেন। ওই সিএনজিতে আগে থেকেই ওই তিন তরুণী বসেছিলেন। ওই সিএনজিতে পৌর শহরের উত্তরপাতা নামক স্থানে পৌঁছালে ওই তিন তরুণী সুইটি আক্তারের চোখে-মুখে মরিচের গুঁড়া নিক্ষেপ করে তার পরণের গহনা ও নগদ টাকাকড়ি ছিনতাইয়ের চেষ্টা করে।

ওই নারী যাত্রী চিৎকার করলে স্থানীয় লোকজন ও পথচারীরা ওই সিএনজিটি থামান। বিষয়টি জানার পর ওই তিন ছিনতাইকারী তরুণীকে আটক করে মারধর করে স্থানীয়রা। পরে ওই ছিনতাইকারীদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার এসআই মো. আব্দুর রশিদ বলেন, নারী ছিনতাইকারী চক্রের ৩ নারী সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের ধারায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে ওই তিন ছিনতাইকারী তরুণীকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম