1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
ঝিনাইদহে অনৈতিক কাজে বাধা দেয়ায় নারীকে মারধর - আমাদেরসময়.কম
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০৫ অপরাহ্ন

ঝিনাইদহে অনৈতিক কাজে বাধা দেয়ায় নারীকে মারধর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৯৯৯ বার দেখা হয়েছে

ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের বয়েড়াতলা গ্রামে ইউপি সদস্যকে অসামাজিক কার্যকলাপে বাধা দেয়ায় গোলাপী খাতুন (৫০) নামের এক নারীকে মারপিট করার অভিযোগ উঠেছে। বর্তমানে ওই নারী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত গোলাপী খাতুন অভিযোগ করে বলেন, ৬ বছর আগে একই গ্রামের ইউপি সদস্য বিশারত আলীর বোনের কাছ থেকে ৫ শতক জমি কেনেন ২ লাখ ২০ হাজার টাকা দিয়ে। কিন্তু তার বোন বুড়ি খাতুন জমি রেজিস্ট্রি না করে দিয়ে তালবাহানা শুরু করে। একপর্যায়ে বিশারত আলী ১০ হাজার টাকা ঘুষ দাবি করে। দাবিকৃত টাকা দেয়ার পরও বিভিন্ন অজুহাতে তারা ঘোরাতে থাকে।

তিনি বলেন, আমার এক প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে বিশারত আলীর অনৈতিক সম্পর্ক রয়েছে। প্রায়ই সে এই বাড়িতে এসে অনৈতিক কাজ করে। গত ৭ই জুলাই দুপুরে বিশারত আলী ওই নারীর বাড়িতে অসামাজিক কাজের জন্য গেলে আমি দেখে ফেলি।

অসামাজিক কাজ করতে বাধা দেন গোলাপী খাতুন। এ সময় তিনি তার জমি রেজিস্ট্রি ও ঘুষের টাকা ফেরত চায়। গত শনিবার বিকালে ক্ষিপ্ত হয়ে বিশারত আলী ওই নারী ও তার পরিবারের লোকজনসহ গোলাপীকে মারধর করতে হুকুম দেয়। পরে তারা গোলাপী খাতুনকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

এলাকাবাসী সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বিশারত আলী প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে থানায় মামলা করতে সাহস পাচ্ছে না গোলাপী খাতুন।

অভিযুক্ত বিশারত আলী বলেন, গোলাপী খাতুন আমার বোনের কাছ থেকে জমি কিনেছে ঠিক আছে। তবে আমার সঙ্গে কোনো নারীর অনৈতিক সম্পর্ক নেই। আমি বর্তমানে কালীচরণপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। আমার বিরুদ্ধে একটি মহল মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, এমন কোনো ঘটনা আমার জানা নেই। তবে কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম