1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
ফেনীতে চুরির সময় হাতেনাতে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার - আমাদেরসময়.কম
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

ফেনীতে চুরির সময় হাতেনাতে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৭৪৫ বার দেখা হয়েছে

ফেনীতে গার্মেন্টস পণ্য চুরির সময় আনোয়ার হোসেন আজাদ নামে এক আওয়ামী লীগ নেতাসহ হাতেনাতে ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ১ কোটি ৭ লাখ ৫২ হাজার টাকা মূল্যের গার্মেন্টস পণ্য উদ্ধার ও একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-২০-৬৭৮২) জব্দ করা হয়।

গ্রেপ্তার আনোয়ার হোসেন আজাদ (৪২) জেলা শ্রমিক লীগের কোষাধ্যক্ষ ও ফেনী পৌরসভার ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। সে ভাড়াটিয়া উত্তর চাড়িপুর হানিফ ভূঁইয়া বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে।

অন্য গ্রেপ্তারকৃতরা হলেন- গাড়ি চালক কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মো. আবুল কাশেমের ছেলে মোহাম্মদ হানিফ (২৮), হেলপার চট্টগ্রাম আনোয়ারা থানার এম এ কাদেরের ছেলে মোহাম্মদ মহসিন (১৮), গুদাম মালিক উত্তর চাড়িপুর মুক্তার বাড়ির মো. শাহজাহানের ছেলে জাহাঙ্গীর আলম স্বপন (৪০)।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অবৈধ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ফেনী পৌর আওয়ামী লীগ থেকে আনোয়ার হোসেন আজাদকে দলীয় সকল কর্মকাণ্ড ও এবং দলীয় পদবি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, রবিবার গাজীপুরের কালিকাপুর থেকে লিবার্টি গ্রুপের গার্মেন্টস পণ্য রপ্তানির জন্য চট্টগ্রাম বন্দরের উদ্দেশে কাভার্ডভ্যানটি রওনা হয়। চট্টগ্রাম বন্দরে যাওয়ার পথে ফেনীর দেওয়ানগঞ্জে সোমবার রাত ১২টার দিকে আনোয়ার হোসেন আজাদ স্থানীয় একটি গুদামে গাড়িটি নিয়ে আসেন। সেখানে কাভার্ডভ্যান থেকে সব মালামাল সরিয়ে ফেলে সেটি রাস্তার পাশে ফেলে রাখেন তারা।

স্থানীয় লোকজন কাভার্ডভ্যানটি থেকে মালামাল নামিয়ে ফেলার বিষয়টি দেখতে পেয়ে র‌্যাবকে খবর দেয়। পরবর্তীতে রাত ১টার দিকে ওই গুদামে অভিযান চালিয়ে হাতেনাতে আনোয়ার হোসেন আজাদ, চালক ও হেলপারসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, গাড়িতে মোট ৩৩৬টি কার্টনে গার্মেন্টস পণ্য ছিল। প্রতিটিতে ৩২ পিস করে সোয়েটার ছিল। প্রতি কার্টন থেকে ৮ পিস করে রেখে দিয়েছিলেন তারা। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: PPBD

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম