1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
রাজধানীর ক্যান্টনমেন্ট এ অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার - আমাদেরসময়.কম
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:২৭ অপরাহ্ন

রাজধানীর ক্যান্টনমেন্ট এ অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার ইসিবি চত্বর এলাকা থেকে অস্ত্রধারী সন্ত্রাসী মো. শিপলু আহম্মেদ ওরফে সোলায়মান শিপলুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি, দুইটি ছুড়ি ও ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার বিকালে র‌্যাব-৪ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ শনিবার ভোর সাড়ে পাঁচটার সময় র‌্যাব-৪ এর একটি দল ক্যান্টনমেন্ট থানার ইসিবি চত্বর এলাকায় অভিযান চালায়। অভিযানে একটি দেশীয় পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি, দুই ছুড়ি ও ৪২ পিস ইয়াবাসহ মো. শিপলু আহম্মেদ ওরফে সোলায়মান শিপলু নামের এক মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

এ সম্পর্কিত খবর

র‌্যাবের ভাষ্যমতে, গ্রেপ্তারকৃত শিপলুর বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মাদক এবং হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তিনি অস্ত্র প্রদর্শনসহ ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলেন। তিনি একাধারে ছিনতাইকারী, জমিদখলকারী, মাদক ব্যবসায়ী এবং কিশোর গ্যাংয়ের অন্যতম সদস্য। তিনি দেশীয় অস্ত্রসহ তার দলবল নিয়ে এলাকায় মহড়া দিতেন এবং অস্ত্রের ভয় দেখিয়ে লোকজনের কাছ থেকে জোর করে চাঁদা দাবি করতেন। কেউ চাঁদা দিতে না চাইলে তিনি তাকে মারধরসহ গুরুতর জখম করে তার কাছ থেকে জোর করে চাঁদার টাকার আদায় করতেন।

র‌্যাব জানায়, তিনি মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোনো কথা বলতে সাহস করতো না এবং কেউ তার বিরুদ্ধে কোনো অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতেন। তার আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: PPBD

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম