1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
রিয়া চক্রবর্তী, বছরের সেরা কাঙ্খিত নারী - আমাদেরসময়.কম
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

রিয়া চক্রবর্তী, বছরের সেরা কাঙ্খিত নারী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৪১৪ বার দেখা হয়েছে

আর মাত্র কয়েকদিন পরই বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী। ২০২০-এর ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্তকে। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃত্যু নিয়ে শোরগোল পুরো ইন্ডাস্ট্রিতে। একটা মুত্যু যে বলিউডের পুরো বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্তের এই আকস্মিক মৃত্যুর কারণে বলিউড ইন্ডাস্ট্রিতে জন্ম নিয়েছে একের পর এক বিতর্ক। অধিকাংশই হচ্ছে তিনি আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। আর সেই রহস্য ভেদ মাঠে নেমেছিল ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘সিবিআই’। কিন্তু এখনো অবধি এই নিয়ে কোন সমাধানের কথা জানায়নি ‘সিবিআই’। কিন্তু থেমে নেই এই মৃত্যু রহস্য নিয়ে আলোচনা, বিতর্ক আর অভিযোগ। আর যাকে ঘিরে সবচেয়ে বেশি আলোচনা ও অভিযোগের আঙুল তোলা হচ্ছে, তিনি বাঙালি কন্যা রিয়া চক্রবর্তী। সুশান্তের প্রেমিকা!

অভিনেত্রী রিয়ার কাছে গতবছরের সময়টা ছিল ভয়ঙ্কর। একাধিক ওঠা পড়ার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বেশ কিছুদিন সম্পর্কে থাকার কারনেই সুশান্তের পরিবার রিয়ার নামে এফআইআর দায়ের করেন। তার নামে অভিযোগ আনা হয়, তিনি সুশান্তকে মাদকাসক্ত করে তুলে ছিলেন সম্পত্তি হাতানোর জন্য। এবং সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগও উঠেছে রিয়ার বিরুদ্ধে। ‘সিবিআই’-এর জেরার মুখোমুখি হয়ে প্রায় ২৮ দিন জেলও খেটে ছিলেন এই অভিনেত্রী।

২৮ দিন বাইকুল্লা জেলে থাকার পর বর্তমানে বম্বে হাই কোর্টের নির্দেশে জামিনে মুক্তি পেয়েছেন এই অভিনেত্রী। এরপর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। প্রায়ই বাড়ির বাইরে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাকে। এরমধ্যে তার জন্য সুখবর- যুক্তরাজ্যভিত্তিক দৈনিক ‘দ্য টাইমস’-এর জরিপে উঠে আসা ২০২০ সালে ভারতের প্রথম ৫০ কাঙ্খিত নারীরদের তালিকা প্রকাশ পেয়েছে। যেখানে সেরার সেরা হয়ে ‘সর্বোচ্চ কাঙ্ক্ষিত নারী’-এর শিরোপা পেয়েছেন রিয়া চক্রবর্তী।

২০২০ সালের সেরা কাঙ্ক্ষিত নারীর মুকুট গিয়েছে রিয়া চক্রবর্তী কাছে। বিভিন্ন ক্ষেত্র থেকে আসা ৪০ বছরের কম বয়সী ৫০ জন নারীদের অপরিসীম সৌন্দর্য, প্রতিভার জেরে নির্ধারণ করা হয় সেরা কাঙ্খিত নারীকে। আর তা নির্ধারণ করার দায়িত্ব থাকে সাধারণ মানুষের উপরেই। একটি অনলাইন ভোটের ভিত্তিতেই এই প্রতিযোগিতার র‍্যাঙ্কিং স্থির করা হয়।

‘দ্য টাইমস’-এর এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন মডেল ও অভিনেত্রী ‘মিস ইউনিভার্স’ খ্যাত অ্যাডলিন কাস্টেলিনো। তৃতীয় স্থানে রয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। চতুর্থ স্থানে আছেন কিয়ারা আদভানী। তালিকার পাঁচে আছেন বলিউডের আরেক আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোন। ছয় নম্বরে ক্যাটরিনা কাইফ। সাত নম্বরে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। আটে আছেন তেলেগু অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা। নয় নম্বরে রয়েছেন মডেল ও অভিনেত্রী রুহি সিংহ। দশ নম্বরে আছেন মডেল ও ‘মিস দিভা সুপ্রান্যাশনাল’ আভৃতি চৌধুরী। এছাড়াও রয়েছেন রাশ্মিকা মান্দানা, শ্রুতি হাসান, ইয়ামি গৌতম, শ্রদ্ধা কাপুর, তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর, কৃতি শ্যাননসহ অনেকেই। তবে এ তালিকায় নতুনভাবে যুক্ত হয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, ফাতিমা সানা শেখ, শাহনাজ গিল প্রমুখ।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম