1. nerobtuner@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
শ্বশুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় পুত্রবধূকে কুপিয়ে হত্যা - আমাদেরসময়.কম
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

শ্বশুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় পুত্রবধূকে কুপিয়ে হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৫৬৩ বার দেখা হয়েছে

নোয়াখালীর সেনবাগে পুত্রবধূকে কুপিয়ে হত্যা করেছে শ্বশুর। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্বশুর আবদুল মান্নান ওরফে মনা (৫৬) পলাতক রয়েছে।

রোববার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের আবদুল মান্নানের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ছায়েরা খাতুন ওরফে রেখা (৩৫), কুয়েত প্রবাসী বাবুলের স্ত্রী ও অজুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের মো. হানিফের মেয়ে এবং ৩ সন্তানের জননী ছিলো।

কেশারপাড় ইউনিয়নদ পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেন জানান, নিহত গৃহবধূ রেখা সুন্দরী ছিলো। স্বামী প্রবাসে থাকায় পুত্রবধূকে প্রায় কুপ্রস্তাব দিতো শ্বশুর মনা। রোববার সকালে অভিযুক্ত মনার স্ত্রী বাড়িতে ছিলো না। এ সুযোগে মনা আবার পুত্রবধূকে কুপ্রস্তাব দেয়। এ নিয়ে বাক-বিতণ্ডার এক পর্যায়ে মনা ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ রেখাকে কুপিয়ে হত্যা করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধার জানান, আনুমানিক ১৭ বছর আগে রেখার সঙ্গে কুয়েত প্রবাসী বাবুলের বিয়ে হয়। রোববার বেলা ১১টার দিকে তার শ্বশুর ধারালো ছোরা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

অভিযুক্তকে শ্বশুরকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানান তিনি।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category

© All rights reserved © 2021 Amadersomoy.com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম