কর্মীদের অনৈতিক সর্ম্পক এড়ানোর নির্দেশনা সোনালী ব্যাংকের

নিউজ নিউজ

ডেস্ক

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ন, মার্চ ২১, ২০২১

নারী-পুরুষ নির্বিশেষে সব কর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংক।

সোনালী ব্যাংকের ভিজিলেন্স অ্যান্ড কমপ্লেইন্ট ম্যানেজমেন্ট ডিভিশনের জেনারেল ম্যানেজার সরদার মুজিবুর রহমান ও ডেপুটি জেনারেল ম্যানেজার মো. খায়রুল আলম স্বাক্ষরিত এক আদেশে সম্প্রতি কর্মীদের এ পরামর্শ দেওয়া হয়েছে।

আদেশটি সোনালী ব্যাংকের সব প্রিন্সিপাল অফিস, রিজিওনাল অফিস, করপোরেট শাখা, অন্যান্য শাখা, সোনালী ব্যাংক স্টাফ কলেজ, ট্রেনিং ইনস্টিটিউট, স্থানীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউ শাখা, রমনা করপোরেট শাখা, প্রধান কার্যালয়ের সব ডিভিশন, সব জিএম, ডিজিএম, এজিএম, ম্যানেজারের কাছে পাঠানো হয়েছে।

আদেশে বলা হয়েছে, এর আগে নারী-পুরুষ নির্বিশেষে সব সহকর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্কের ব্যাপারে ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী বা কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করার নির্দেশনা দেওয়া হয়। তারপরও কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে নতুন করে আবারও কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে আরেকটি আদেশ জারি করা হলো।

নতুন আদেশে বলা হয়েছে, নারী-পুরুষ নির্বিশেষে সব কর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলা বা পরিহার করার জন্য ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীকে কর্তৃপক্ষের নির্দেশক্রমে পরামর্শ দেওয়া হলো।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল


আরও পড়ুন