পুত্রবধূকে ধর্ষণচেষ্টা, শ্বশুরকে গণপিটুনি

নিউজ নিউজ

ডেস্ক

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ন, মার্চ ২২, ২০২১
???????????????????

ফেনীর সোনাগাজীতে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. মানিক মিয়া নামে এক শ্বশুরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার (২১ মার্চ) সকালে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরলামছি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ, ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জানায়, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর হাজারী গ্রামের মো. মানিক মিয়ার ছেলে মো. ওমর ফারুক (২২) প্রেমের সম্পর্কের জেরে সোনাগাজী উপজেলার চর লামছি গ্রামের এক দিনমজুরের কন্যাকে স্ট্যাম্পের মাধ্যমে বিয়ে করেন।

গত ২২ জানুয়ারি তাদের এই বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর থেকে ফারুক তার শ্বশুর বাড়িতে অবস্থান নেয়। গত ১৭ মার্চ ফারুক শ্বশুর বাড়ি থেকে পালিয়ে যায়।

ঘটনা জানার পর ফারুকের পিতা মো. মানিক মিয়া তাদের বিয়ের সম্পর্ক মেনে নেবেন বলে শনিবার রাত ১০টার দিকে ছেলের শ্বশুরবাড়িতে যান। রাত একটার দিকে শ্বশুর মানিক মিয়া পুত্রবধূর শয়ন কক্ষে ঢুকে কিশোরী পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

পুত্রবধূর চিৎকারে তার পরিবারসহ প্রতিবেশীরা ছুটে এসে শ্বশুর মানিক মিয়াকে আটক করে গণপিটুনি শুরু করে। সকাল ১১টার দিকে খবর পেয়ে পুলিশ মানিক মিয়াকে আটক করে। তিনি পেশায় একজন পিকআপচালক। তার ছেলে ওমর ফারুক একজন দিনমজুর। এ ব্যাপারে ভুক্তভোগীর মা বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল