করোনাভাইরাসে সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল আক্রান্ত

নিউজ নিউজ

ডেস্ক

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ন, মার্চ ২৮, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ড শুরুর আগের দিন রোববার (২৮ মার্চ) প্রাণঘাতী ভাইরাস শনাক্ত হয়েছে বরিশাল বিভাগের এই ওপেনারের।

আক্রান্ত আশরাফুল ঢাকার একটি হোটেলে আইসোলেশনে আছেন। সোমবার (২৯ মার্চ) রাজশাহী বিভাগের বিপক্ষে বিকেএসপিতে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলবে বরিশাল। রোববার রাত ৯টায় দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ এলে ম্যাচে দেখা যেতে পারে তাকে।

৩৬ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান বলেছেন, ‘কাল (২৭ মার্চ) টেস্ট করানো হয়েছিল। পজিটিভ এসেছে। আমার কোনও উপসর্গ নেই, ভালো আছি। দ্বিতীয়বার পরীক্ষা করানো হয়েছে, রিপোর্ট পাইনি। এই পরীক্ষায় নেগেটিভ আসলে কাল যাবো।’

জাতীয় ক্রিকেট লিগ শুরুর আগে সব ক্রিকেটার, ম্যাচ অফিসিয়ালের করোনা পরীক্ষা করানো হয়। প্রথম রাউন্ড শুরুর আগে সাদমান ও খুলনার একজন রিজার্ভ আম্পায়ারের করোনা পজিটিভ এসেছিল। দ্বিতীয় পরীক্ষায় আম্পায়ার নেগেটিভ আসলেও সাদমানের দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ আসে। এরপর বিসিবি তাকে বিশেষ ব্যবস্থায় বরিশাল থেকে ঢাকা নিয়ে আসে। তৃতীয় পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। রিপোর্ট হাতে পাওয়ার পরই বাঁহাতি ব্যাটসম্যান খেলার জন্য তৈরি হবেন। এদিকে বাকিরাও করোনা টেস্টের ফল পাওয়ার অপেক্ষায় আছেন।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে সেরে উঠেছেন মাশরাফি মুর্তজা, নাজমুল ইসলাম অপু, মোশাররফ হোসেন রুবেল ও নাফীস ইকবাল।

নিউজ সোর্স: PPBD
ছবি সোর্স: গুগল